আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক ঃমুফতি ওমর ফারুক সন্দ্বীপীকে আমীর ও মাওলানা শেখ সাদীকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে।

৪ নভেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সেস্থ তাজমহল চাইনিজ রেস্টুরেন্টে জেলা সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির নারায়ণগঞ্জ জেলা শেখার যুগ্ম আহ্বায়ক মুফতি আবু বকরের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমীর আতিকুর রহমান নান্নু মুন্সী।

এছাড়াও মুফতি আবু বকরকে সিনিয়র নায়েবে আমির, হাফেজ মাওলানা আক্তারুজ্জামানকে সাংগঠনিক ও মুফতি জামাল উদ্দিনকে প্রশিক্ষন সম্পাদক হিসেবে কমিটিতে রাখা হয়েছে। অনুষ্ঠানে পবিত্র কালামে তিলাওয়াত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী সাইদুল ইসলাম আসাদ এবং ইসলামি সংগীত পরিবেশন করেন, কলরব শিল্পীগোষ্ঠীর পরিচালক আবু সুফিয়ান।

কমিটি গঠনের পূর্বে অনুষ্ঠিত জেলা সম্মেলনে অন্যান্যদের মধ্যে মুফতী সিদ্দিকুর রহমান কাসেমী, মাওলানা সিহাবউদ্দিন, মুফতী শিবলি নোমানী, মুফতী নুরুল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা নাছিম রেজা, মুফতী সিরাজুল ইসলাম সিরাজ, মাওলানা মাজহারুল ইসলাম ভূইয়া, মাওলানা ইউছুফ আলী, মওলানা আইয়ুব আলী, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা আব্দুর রহিম হাবিবি, মাওলানা রহমত উল্ল্যাহ বেপারী, মুফতী ইউছুফ সরদার, মুফতি মাহমুদুল হাসান ও শামসুল আলম বাদল প্রমূখ ছাড়াও কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দসহ ওলামায়েম কেরামগণ বক্তব্য রাখেন। পরে মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমীর আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, চলতি মাসে গোপালগঞ্জ, বরিশাল, ঝালকাঠি, ফরিদপুর বিভিন্ন ১০টি জেলার কমিটি গঠন করা হয়েছে। অচিরেই আমরা সারাদেশের প্রতিটি জেলা ও থানা কমিটি গঠন করা হবে। সারাদেশের আলেম সমাজকে সাথে নিয়ে বাতেলের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম গড়ে তোলা হবে ইনশা আল্লাহ।

স্পন্সরেড আর্টিকেলঃ